Ajker Rashifal সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ আপনার দিন কেমন যাবে - Bangla Hunt

Ajker Rashifal সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ আপনার দিন কেমন যাবে

By Bangla Hunt Desk - December 11, 2023

আজ সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ আপনার দিন কেমন যাবে, জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal)

মেষ/ Aries রাশিফল Rashifal  ( 11 – December -2023) 

আজ আপনার প্রত্যয় বাড়বে এবং উন্নতি নিশ্চিত। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আপনি তাদের আপনার স্বপ্নপূরণে উৎসাহী করতে পারেন। ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।

বৃষ/ Taurus রাশিফল Rashifal. ( 11 – December -2023) 

আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে। আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে।

মিথুন/ Gemini রাশিফল Rashifal  ( 11 – December -2023) 

আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ শিষ্ট আচরণ করুন। আপনার কঠোর পরিশ্রমের পুরস্কারস্বরূপ আপনি পদোন্নতি পেতে পারেন। আর্থিক লাভ সম্পর্কে চিন্তা করবেন না কারণ পরবর্তী সময়ে আপনি লাভবান হতে পারেন। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal   ( 11 – December -2023) 

আজ আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। আপনি যদি বেড়াতে যাচ্ছেন,তবে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলি সন্ধান করুন। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো।

সিংহ/ Leo রাশিফল Rashifal    ( 11 – December -2023) 

ছাত্রছাত্রীদের পক্ষে দিনটি খুব ভালো যাবে। তারা পরীক্ষায় অত্যন্ত ভালো ফল করবে। এটিকে আপনার মাথায় ঢুকতে দেবেন না বরং আপনাকে আরো কঠোর পরিশ্রমের জন্য অনুপ্রাণিত করুন। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifal   ( 11 – December -2023) 

আজ আপনার স্বাস্হ্য নিয়ে চিন্তা করার কোন প্রয়োজন নেই। আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। আজ, আপনাকে এমন বন্ধুরা থেকে দূরে থাকা দরকার যারা আপনাকে অর্থ ঋণ দিতে বলে এবং তারপরে এটি ফেরত দেয় না।

তুলা/ Libra রাশিফল Rashifal   ( 11 – December -2023) 

নিজের সময় ব্যায় করতে পারেন। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal    ( 11 – December -2023) 

আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি প্রকল্পের সর্বনাশ করবেন। আজকে এই রাশির কিছু ছাত্রেরা মুশকিলে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal   ( 11 – December -2023) 

মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে।

মকর/ Capricorn রাশিফল Rashifal    ( 11 – December -2023) 

আপনার জীবন সাথীর মন খারাপ হবে। আপনি তার সাথে কথা বলতে আগ্রহ দেখাবেন না। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল। আজ, সব অভিযোগ বিলীন হয়ে যাবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal    ( 11 – December -2023) 

আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আজকে আপনার ফাঁকা সময় মোবাইল বা টিভি দেখাতে খারাপ হতে পারে।

মীন/ Pisces রাশিফল Rashifal   ( 11 – December -2023) 

কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। বাজি বা জুয়া খেলায় যারা তাদের অর্থ ব্যয় করেছিল তারা আজ ক্ষতির সম্মুখীন হতে পারে। বন্ধুর থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে।

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোনএখানে ক্লিক করুন


প্রাসঙ্গিক খবর