Parineeti-Raghav Engagement: বাগদানের নতুন ছবি শেয়ার পরিণীতির! - Bangla Hunt

Parineeti-Raghav Engagement: বাগদানের নতুন ছবি শেয়ার পরিণীতির!

By Bangla Hunt Desk - May 18, 2023

১৩ মে বাগদান সম্পন্ন হল পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার। শিখ রীতি মেনে বাগদান সম্পন্ন হয়। দিল্লিতে হয়েছিল অনুষ্ঠান। এরপরই সোশ্যাল মিডিয়ায় বাগদানের দিনের বেশ কিছু নতুন ছবি শেয়ার করেছেন পরিণীতি।

আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরিয়েছেন পরিণীতি-রাঘব। এ দিন হবু দম্পতি সেজেছিলেন সাদা রঙের পোশাকে। রাঘব পড়েছিলেন হলুদ কুর্তা, ক্রিম পায়জামা এবং একটি জ্যাকেট, যেটি তৈরি করেছিলেন তাঁর কাকা, ফ্যাশন ডিজাইনার পবন সচদেব। আর পরিণীতির পোশাকের দায়িত্ব ছিল মণীশ মালহোত্রার ওপর। যাতে ছিল মুক্তোর কাজ।

নাচ, গান মিলিয়ে গোটা অনুষ্ঠানটি হয়েছে পাঞ্জাবি স্টাইলে। বাগদান অনুষ্ঠানে নিয়ম-নীতির ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন- ‘এক এবং একমাত্র, অকাল তখত সাহেবের জথেদার, সিং সাহিব জিয়ানি হরপ্রীত সিং জি-র আর্শীর্বাদ পেয়ে নিজেকে ধন্য মনে হচ্ছে। বাগদানে তাঁর পবিত্র উপস্থিতি আমাদের কাছে বিরাট ব্যপার’।

লন্ডন স্কুল অব ইকোনমিক্স কলেজে একসঙ্গে পড়াশোনা করেছেন রাঘব-পরিণীতি। এর পর দুজনের কেরিয়ার আলাদা হয়ে গেলেও বন্ধুত্ব ফিকে হয়নি। অবশেষে আংটি বদল সেরে সম্পর্ককে আরও একধাপ এগোলেন তাঁরা।

এ দিন রাতেই আংটি বদলের পর রাঘবের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেন নেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। লেখেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ এর সঙ্গে আংটির একটি ইমোটিকনও তিনি পোস্ট করেছেন।

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোনএখানে ক্লিক করুন


প্রাসঙ্গিক খবর